আগামী পঞ্চায়েত ভোটে একাই লড়াই করার সিদ্ধান্ত অনুশীল পার্টীর - Aaj Bikel
আগামী পঞ্চায়েত ভোটে একাই লড়াই করার সিদ্ধান্ত অনুশীল পার্টীর

আগামী পঞ্চায়েত ভোটে একাই লড়াই করার সিদ্ধান্ত অনুশীল পার্টীর

Share This


ঝাড়্গ্রাম  : বিজেপি এবং তৃণমূলের সাথে সম দুরত্ব বজায় রেখে আগামী পঞ্চায়েত ভোটে লড়াই করার সিদ্ধান্ত নিল ঝাড়খন্ড অনুশীল পার্টী এবং ঝাড়খন্ড মুক্তি মোর্চা। পাশাপাশি ঝাড়খন্ড পার্টী ও ঝাড়খন্ড মতাদর্শ দল গুলিকে এই জোটে সামিল হওয়ার আহ্বান জানিয়েছে ঝাড়খন্ড অনুশীলন পার্টি।

রবিবার ঝাড়খন্ড অনুশীল পার্টী এবং ঝাড়খন্ড মুক্তি মোর্চা যৌথভাবে ঝাড়্গ্রাম শহরের একটি বেসরকারি লজে এই বৈঠক করেন। এদিনের বৈঠকে উপস্থিত ছিলেন, ঝাড়খন্ড অনুশীল পার্টীর সাধারন সম্পাদক অসিত খাটুয়া, সহ সভাপতি রাজ্য কমিটি ভোলানাথ মাহাত, ঝাড়খন্ড মুক্তি মোর্চার রাজ্য কমিটির সাংগঠনিক সম্পাদক মিলন মান্ডি সহ একাধিক নেতা নেত্রীরা। এদিন ঝাড়খন্ড অনুশীল পার্টীর সাধারন সম্পাদক অসিত খাটুয়া বলেন, আগামী পঞ্চায়েত নির্বাচনে ঝাড়খন্ডের সংস্কৃতি, আর্থসামাজিককে হাতিয়ার করে মানুষের সামনে প্রচার করা হবে।

 এছাড়াও ঝাড়খন্ড রাজ্যে বিজেপি যে এসটি এসসি আইন তৈরী করেছে তার বিরুদ্ধেও সোচ্চার হয়ে লড়াই করবে বলে জানান অসিত বাবু। উল্লেখ্য গত ৬ মার্চ জোটের রাস্তাও খোল রেখে ঝাড়্গ্রাম শহরের একটি বেসরকারি দোকানের দ্বিতলে বৈঠক করেছিল ঝাড়খন্ড অনুশীলন পার্টী। ওই বৈঠকের মুল আলোচনার বিষয় ছিল আগামী পঞ্চায়েত নির্বাচনে কিভাবে লড়াই করা হবে তার রণকৌশল ঠিক করেছিল ঝাড়খন্ড অনুশীলন পার্টীর নেতা কর্মীরা।

কোন মন্তব্য নেই: