শামির দুর্ঘটনার খবরে উৎকণ্ঠায় স্ত্রী হাসিন জাহান - Aaj Bikel
শামির দুর্ঘটনার খবরে উৎকণ্ঠায় স্ত্রী হাসিন জাহান

শামির দুর্ঘটনার খবরে উৎকণ্ঠায় স্ত্রী হাসিন জাহান

Share This


কলকাতা  : ‘রণং দেহী’ মূর্তি থেকে কিছুটা পিছু হটলেন হাসিন জাহান। ভারতীয় পেসার মহম্মদ শামি এবং তাঁর স্ত্রী হাসিন জাহান-র মধ্যে পারিবারিক অশান্তি এখন খবরে শিরোনামে। গত তিন সপ্তাহে কাজ করেনি কোনও শান্তি প্রক্রিয়াই। দুই পরিবারের উদ্যোগ, আইনজীবীর প্রচেষ্টা, স্বয়ং মহম্মদ শামির ফোন, কোনও কিছুতেই কাছাকাছি আনা যায়নি দুজনকে। শামি পত্নী বলেছিলেন, ‘‘সমঝোতার কোনও রাস্তাই নেই। লড়াই থেকে পিছিয়ে আসব না কোনও মতেই।’’ কিন্তু রবিবার সকালে মহম্মদ শামির দুর্ঘটনার খবর যেন অনেকটাই বরফ গলিয়েছে।

দুর্ঘটনার খবরে উদ্বেগে থাকা হাসিন বলেন, ‘‘শামির কোনও ক্ষতি হোক আমি চাই না। ওর সঙ্গে আমার তো কোনও চরম শত্রুতা নেই। শামি যন্ত্রণায় ছটফট করলে আমি কখনওই ভাল থাকতে পারি না। ও দ্রুত সুস্থ হয়ে উঠুক, এই প্রার্থনাই করছি আল্লাহ-র কাছে।’’ কথা বলতে বলতে গলা ভারি হয়ে আসে হাসিনের। তিনি অারও বলেন, ‘‘গত দু’বছর ধরে শামি আমার সঙ্গে ভাল ব্যবহার করত না। আমাকে অন্ধকারে রেখে একাধিক বিবাহ-বহির্ভূত সম্পর্ক গড়েছিল। আমার লড়াই তার বিরুদ্ধেই। ব্যক্তি মহম্মদ শামির বিরুদ্ধে নয়।’’ সঙ্গে অভিমানী গলায় জুড়ে দেন, ‘‘আলিশবা, মঞ্জু সহ ওর সেই বান্ধবীরা আজ ওর খবর নিয়েছে কি না জানা নেই। তবে আমি কিন্তু সারাদিন বেশ উৎকণ্ঠাতেই ভুগেছি। দু’বার ফোনে ধরার চেষ্টা করেছিলাম। কিন্তু ফোন বন্ধ ছিল। শামি আপাতত বিপন্মুক্ত। তাতে কিছুটা চিন্তা কমেছে।’’

মহম্মদ শামি গত কয়েক দিন দেহরাদূন-এ বাংলা ও ভারতীয় ‘এ’ দলের ক্রিকেটার অভিমন্যু ঈশ্বরন-র অ্যাকাডেমিতে অনুশীলন করছিলেন। রবিবার সকালে সেখান থেকে দিল্লির উদ্দেশে যাওয়ার পথে দুর্ঘটনায় জখম হন তিনি।
জানা গিয়েছে, রবিবার দেহরাদুন-এ ছিলেন শামি। সোমবার সুস্থ বোধ করলে দিল্লি ফিরবেন। মঙ্গলবার বা বুধবার থেকে নেমে পড়বেন অনুশীলনে।

কোন মন্তব্য নেই: