তিস্তা তোর্সা এক্সপ্রেসে যাত্রী নিগ্রহ, প্রশ্নের মুখে রেলের নিরাপত্তা ব্যবস্থা - Aaj Bikel
তিস্তা তোর্সা এক্সপ্রেসে যাত্রী নিগ্রহ, প্রশ্নের মুখে রেলের নিরাপত্তা ব্যবস্থা

তিস্তা তোর্সা এক্সপ্রেসে যাত্রী নিগ্রহ, প্রশ্নের মুখে রেলের নিরাপত্তা ব্যবস্থা

Share This


জলপাইগুড়ি : দূরপাল্লার ট্রেনে ফের নিগ্রহ করা হল যাত্রীদের। এর ফলে প্রশ্নের মুখে পড়েছে রেলের যাত্রী নিরপত্তার বিষয়টি। শুক্রবার রাতে মালদা স্টেশন থেকে নিউ জলপাইগুড়িগামী তিস্তা তোর্সায় ওঠে তিন যাত্রী। নিজেদের জন্য সংরক্ষিত আসনে বসতে গিয়ে তারা দেখতে পায় ওই আসনে বসে রয়েছে চারজন যুবক। শুরু হয় দুই পক্ষের মধ্যে বচসা।

 কিছুক্ষণের জন্য পরিস্থিতি স্বাভাবিক হয়ে গেলেও রাত ১১টা নাগাদ ভালুকা স্টেশনে ট্রেনটি থামলে ওই চার যুবক জ্যোতির্ময় হালদার নামে এক যাত্রীর উপর চড়াও হয়ে তাঁকে মারধর করতে থাকে। বাঁধা দিতে গেলে অন্য দুই যাত্রীকে মারধর করা হয় বলে অভিযোগ। শ্লীলতাহানি করা হয় অপর এক মহিলা যাত্রীকে। তারপর ট্রেন থেকে নেমে গিয়ে পাথরও ছোড়ে ওই চার যুবক। তাদের সঙ্গে সঙ্গত দেয় আরও বেশ কয়েক জন যুবক।

 পাথরের আঘাতে গুরুতর আহত হন রবিউল ইসলাম নামে এক যাত্রী। যাত্রীদের দাবি সেই সময় কোনও রেল পুলিশ ঘটনাস্থলে তাদের বাঁচাতে আসেনি। পরে কুমেদপুর স্টেশনে নেমে ট্রেনের গার্ডকে গোটা বিষয়েটি জানায় আক্রান্ত যাত্রীরা। শনিবার ভোররাত ৩টে ৩০মিনিট নাগাদ ট্রেন নিউ জলপাইগুড়ি স্টেশনে এলে রেল পুলিশের কাছে লিখিত অভিযোগ দায়ের করে নিগৃীত যাত্রীরা। কিন্তু এখনও পর্যন্ত কাউকে গ্রেফতার করতে পারেনি রেল পুলিশ। তীব্র ক্ষোভ যাত্রীদের মধ্যে।

কোন মন্তব্য নেই: