শামির বিরুদ্ধে মুখ্যমন্ত্রীকে বিশদ জানালেন স্ত্রী হাসিন - Aaj Bikel
শামির বিরুদ্ধে মুখ্যমন্ত্রীকে বিশদ জানালেন স্ত্রী হাসিন

শামির বিরুদ্ধে মুখ্যমন্ত্রীকে বিশদ জানালেন স্ত্রী হাসিন

Share This


কলকাতা  : ক্রিকেটার মহম্মদ শামির বিরুদ্ধে তাঁর স্ত্রী হাসিন জাহান শুক্রবার মুখ্যমন্ত্রীর সঙ্গে দেখা করে অভিযোগ জানালেন৷ পরে হাসিন সাংবাদিকদের জানান, “ব্যস্ততার মাঝেও সময় দিয়েছেন মুখ্যমন্ত্রী৷ তাঁকে অনেক ধন্যবাদ৷ আমার কথা মন দিয়ে শুনেছেন৷ ওনার প্রতি চিরকৃতজ্ঞ থাকব৷”

মুখ্যমন্ত্রীর সঙ্গে দেখা করতে এ দিন বিধানসভায় হাসিন জাহান। মহম্মদ শামির বিরুদ্ধে তোলা অভিযোগ নিয়েই মমতা বন্দ্যোপাধ্যায়ের কাছে এই দরবার। চিঠি দিয়ে মুখ্যমন্ত্রীর সময় চান মহম্মদ শামির স্ত্রী। এর পর হাসিনকে সময় দেন মুখ্যমন্ত্রী। শুক্রবার দুপুরে বিধানসভায় দেখা করেন তিনি।

১৯ মার্চ আলিপুর আদালতে গোপন জবানবন্দি দিয়েই কালীঘাটে মুখ্যমন্ত্রী বাড়ি যান ভারতীয় ক্রিকেটার মহম্মদ শামির স্ত্রী হাসিন জাহান। মুখ্যমন্ত্রীর সঙ্গে দেখা না হলেও তাঁকে একটি চিঠি দিয়ে আসেন। শামি ও তাঁর পরিবারের অত্যাচারের কথা উল্লেখ রয়েছে ওই চিঠিতে। হাসিনের এই অভিযোগের পর তাঁর সঙ্গে দেখা করতে চান মমতা বন্দ্যোপাধ্যায়।

সেই মত আজ মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে দেখা করতে বিধানসভায় পৌঁছালেন মহম্মদ শামির স্ত্রী হাসিন জাহান। বিধানসভাতেই তাঁকে সাক্ষাতের সময় দিয়েছেন মুখ্যমন্ত্রী । মুখ্যমন্ত্রীর সঙ্গে দেখা করে অভিযোগ জানালেন৷ পরে হাসিন সাংবাদিকদের জানান, “ব্যস্ততার মাঝেও সময় দিয়েছেন মুখ্যমন্ত্রী৷ তাঁকে অনেক ধন্যবাদ৷ আমার কথা মন দিয়ে শুনেছেন৷ ওনার প্রতি চিরকৃতজ্ঞ থাকব৷”

ইতিমধ্যেই ম্যাচ ফিক্সিংয়ের অভিযোগ থেকে মুক্ত মহম্মদ শামি। তাঁকে ক্লিনচিট দেয় বিসিসিআই।
এর আগে, গত ৭ মার্চ আইনজীবীকে সঙ্গে নিয়ে লালবাজারে ক্রিকেটার মহম্মদ শামির স্ত্রী অভিযোগ দায়ের করলেন। লালবাজার সূত্রের খবর, মহম্মদ শামির বিরুদ্ধেই অভিযোগ জানানো হয় লালবাজারে। বিবাহবহির্ভূত সম্পর্কের জড়িয়ে স্ত্রীকে মারধর ও হুমকির অভিযোগ দায়ের শামির বিরুদ্ধে। মামলাটির তদন্ত করে দেখা হচ্ছে বলে জানিয়েছে পুলিশ।

কোন মন্তব্য নেই: