রামনবমী উপলক্ষে শোভাযাত্রা তৃণমূলের - Aaj Bikel
রামনবমী উপলক্ষে শোভাযাত্রা তৃণমূলের

রামনবমী উপলক্ষে শোভাযাত্রা তৃণমূলের

Share This

শিলিগুড়ি  : বিজেপির সঙ্গে পাল্লা দিতে রামনবমী পালন করছে শাসক দল তৃণমূল কংগ্রেস। রবিবার রামনবমী উপলক্ষ্যে শিলিগুড়িতেও শাসক দলের তরফে আয়োজন করা হয় শোভাযাত্রার। এদিন শোভাযাত্রায় অংশ নেন মন্ত্রী গৌতম দেব ও জেলা তৃণমূল নেতারা।

এদিন চম্পাসারি থেকে জমায়েত করে শোভাযাত্রা করে তৃণমূল। একইভাবে চম্পাসারিতে জমায়েত করে শোভাযাত্রা বের করে বিজেপি। এই প্রসঙ্গে মন্ত্রী গৌতম দেব জানান, সাম্প্রদায়িক সম্প্রীতি বজায় রাখতেই এই শোভাযাত্রার আয়োজন করা হয়েছে। অন্যদিকে, পৌরসভার বিরোধী দলনেতা রঞ্জন সরকার বলেন, “রাম নির্দিষ্ট কোনও দলের সম্পত্তি নয়। ভারতে রাম সকলের সম্পত্তি। তাই আমরাও রামনবমী পালন করছি।” এদিন সকাল থেকেই গেরুয়া কাপড় পরে ও ঝান্ডা নিয়ে চম্পাসারী মোড়ে হাজির হন তৃণমূলের কর্মী-সমর্থকরা।

 হাজির হন জেলা তৃণমূল নেতৃত্বও। এরপর শিলিগুড়ির হিলকার্ট রোড হয়ে শহরের বিভিন্ন এলাকা পরিক্রমা করে শোভাযাত্রা। এদিকে দু’তরফের শোভাযাত্রা একই দিনে থাকায় ওইদিন রুটগুলিতে বাড়তি পুলিশ নামানোর সিদ্ধান্ত নেয় শিলিগুড়ি পুলিশ কমিশনারেট। পাশাপাশি শোভাযাত্রা দু’টির ভিডিও রেকর্ডিং ছাড়াও লাইভ ফিড সংগ্রহ করে পুলিশ। কমিশনারেটের কর্তারা জানান, কাউকেই মাইক বাজানোর অনুমতি দেওয়া হয়নি। অস্ত্র নিয়ে মিছিলের অনুমতি নেই। কেউ আইন ভাঙলে কড়া পদক্ষেপ নেওয়া হবে।

কোন মন্তব্য নেই: