মমতার সঙ্গে বৈঠক হতে পারে সনিয়া গান্ধীর - Aaj Bikel
 মমতার সঙ্গে বৈঠক হতে পারে সনিয়া গান্ধীর

মমতার সঙ্গে বৈঠক হতে পারে সনিয়া গান্ধীর

Share This


কলকাতা ও নয়াদিল্লি  : আগামি দিল্লি সফরে মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে বৈঠক হতে পারে কংগ্রেসের প্রাক্তন সভানেত্রী সনিয়া গান্ধীর। মমতা বন্দ্যোপাধ্যায়ের উদ্যোগে তৃতীয় ফ্রন্টের উদ্যোগ পছন্দ নয় কংগ্রেসের সে ব্যাপারে ইতিমধ্যেই মমতা বন্দ্যোপাধ্যায়কে বার্তা দিয়েছেন অভিষেক মনু সিংভি। মমতার সঙ্গে বৈঠক হলে, সেই ব্যাপারটি আরও একবার স্পষ্ট করে দেবেন কংগ্রেসের প্রাক্তন সভানেত্রী সনিয়া গান্ধী। এব্যাপারে সনিয়া গান্ধীর রাজনৈতিক সচিব আহমেদ প্যাটেল কথা বলেছেন তৃণমূল নেত্রীর সঙ্গে। মমতা বন্দ্যোপাধ্যায়কে বৈঠকের জন্য আমন্ত্রণও জানিয়েছেন তিনি।

আগামি সপ্তাহেই দিল্লি যাচ্ছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। সেই সময় তাঁর সঙ্গে বৈঠক করতে চান সনিয়া গান্ধী। যদিও এই বৈঠকে কংগ্রেস সভাপতি রাহুল গান্ধীর থাকা নিয়ে অনিশ্চয়তা তৈরি হয়েছে। সূত্রের খবর, প্রয়োজন পড়লে রাহুল গান্ধী বৈঠকের মাঝপথে যোগ দিতে পারেন। সূত্রের খবর অনুযায়ী, রাজ্যসভা ভোট চলাকালীন মমতা বন্দ্যোপাধ্যায় জানিয়েছিলেন, সামনের দিল্লি সফরে তিনি সনিয়া গান্ধীর সঙ্গে দেখা করবেন। তবে রাহুল গান্ধীর সঙ্গে বৈঠকের কোনও সম্ভাবনা নেই। তবে মমতা ও রাহুলের সাক্ষাতের চেষ্টা করা হচ্ছে বলে সূত্রের খবর।

আহমেদ প্যাটেল জানিয়েছেন, নরেন্দ্র মোদীর বিরুদ্ধে দুটি ফ্রন্ট হওয়া উচিত নয়। মোদী-বিরোধী মঞ্চে তাঁরা সকলে একজোট হবেন বলে জানিয়েছেন তিনি। সূত্রের খবর অনুযায়ী,

দিন কয়েকের ব্যাবধানে শারদ পাওয়ারের বাড়ি গিয়ে একাধিকবার বৈঠক করেছিলেন কংগ্রেস সভাপতি রাহুল গান্ধী। এবার মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে বৈঠক করবেন শারদ পাওয়ার। এছাড়াও বিজেপি বিরোধী জোট গঠনে একাধিক রাজনৈতিকদলের সঙ্গে বৈঠক হতে পারে তৃণমূল নেত্রীর।

কোন মন্তব্য নেই: