মমতার "টুইট"-কে ব্যঙ্গ জীবেশ সরকারের - Aaj Bikel
মমতার "টুইট"-কে ব্যঙ্গ জীবেশ সরকারের

মমতার "টুইট"-কে ব্যঙ্গ জীবেশ সরকারের

Share This

কলকাতা  : কমনওয়েলথ গেমসে বাংলার মেয়েদের জন্য মুখ্যমন্ত্রী শুভেচ্ছা জানিয়ে "টুইট"-কে ব্যঙ্গ করলেন দার্জিলিং জেলা বামফ্রন্টের আহ্বায়ক জীবেশ সরকার। ফেসবুকে এই নিয়ে পোস্ট করলেন জীবেশবাবু।

অস্ট্রেলিয়ার গোল্ডকোস্টে আয়োজিত কমনওয়েলথ গেমসের আসরে টেবিলটেনিসে গত চারবারের চ্যাম্পিয়ন সিঙ্গাপুরকে ৩-১ ফলে হারিয়ে সোনা জিতে নিল ভারতীয় মহিলা টেবিলটেনিস দল আর সেই জয়ের অন্যতম কারিগর হিসেবে থেকে গেলেন মৌমা। সঙ্গে ছিলেন মধুরিকা পাটকর এবং মণিকা বাটরা। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় তাঁদের শুভেচ্ছা জানিয়ে "টুইট" করেছেন।

জীবেশবাবু লিখেছেন, “একদিকে কমনওয়েলথ গেমসে বাংলার মেয়েদের জন্য মাননীয়া মুখ্যমন্ত্রী শুভেচ্ছা জানিয়ে "টুইট" করেছেন! তার নিজের রাজ্যে পঞ্চায়েত নির্বাচনে মনোনয়ন পত্র জমা দিতে গিয়ে বিরোধী দলের মহিলা প্রার্থীরা সরকারি দফতরে পুলিশের সামনে তার উন্নয়ন ও অনুপ্রেরনার বাহক তৃণমূলী দামাল ভাই(!)দের হাতে লাঞ্ছিতা হচ্ছে। মুখ্যমন্ত্রী চুপ করে আছেন!! যেন,দ্রৌপদীর বস্ত্রহরণ হচ্ছে,আর গান্ধারী চোখে কাপর বেঁধে পুত্রের রাজ্যজয়ের সংবাদ চাইছেন। দাপিয়ে সবুজ আবীর খেলছে তৃণমূলী দুর্যোধন-দুঃশাসনরা।। ছিঃ!!!”

কোন মন্তব্য নেই: