নারী নির্যাতনের প্রতিবাদ জানাল সিপিএম, রাজ্য সম্পাদকের টুইট - Aaj Bikel
নারী নির্যাতনের প্রতিবাদ জানাল সিপিএম, রাজ্য সম্পাদকের টুইট

নারী নির্যাতনের প্রতিবাদ জানাল সিপিএম, রাজ্য সম্পাদকের টুইট

Share This


দিনের সমস্ত তাজা খবর জানতে আজ বিকেল ডট কমের নতুন  ঠিকানায় ক্লিক করুন


কলকাতা  : ‘তৃণমূলী সন্ত্রাসের’ প্রতিবাদ জানাতে আজ বিকেলে নবান্ন যায় সিপিএম-এর প্রতিনিধিদল৷ এই দলে ছিলেন রবিন দেব, মদন ঘোষ, সুখেন্দু পানিগ্রাহী প্রমুখ নেতা৷ তাঁরা মনোনয়ন পর্বে একের পর এক দলীয় সমর্থকদের ওপর হামলা এবং নারী নির্যাতনের প্রতিবাদ জানান রাজ্যের স্বরাষ্ট্র সচিব অত্রি ভট্টাচার্যের কাছে৷

এর আগে মনোনয়ন পেশের শেষ দিনে রাজ্য নির্বাচন কমিশনে হাজির তৃণমূল-বিজেপি ও বামেরা। প্রথমে নির্বাচন কমিশনে যান তৃণমূলের মহাসচিব পার্থ চট্টোপাধ্যায়। এর পর আসে বাম প্রতিনিধিদল। দলে ছিলেন সুজন চক্রবর্তী, শমীক লাহিড়ি, কান্তি গঙ্গোপাধ্যায়, শ্যামল চক্রবর্তী এবং পঞ্চায়েত ভোটে যাঁরা মনোনয়ন জমা দিতে পারেননি, সেই সমস্ত প্রার্থীরা। রাজ্য নির্বাচন কমিশনের সামনে বিক্ষোভ দেখাতে শুরু করে বাম প্রতিনিধিদল।

সুজনবাবু বলেন, “পশ্চিমবঙ্গে ভোটের নাম প্রহসন হচ্ছে। শাসকদল নির্বাচনী দফতর, রিটার্নিং অফিসারের বিভাগ দখল করে রেখেছে। ওরা অনেক বাহুবলী যোগার করেছে। পুলিশ-বাহুবলী-গুন্ডারা মিলে একসঙ্গে সন্ত্রাস করছে। মনোনয়ন করতে দিচ্ছে না। এটা টিএমসি-র নতুন সংযোজন।”

এদিকে, সিপিএম-এর রাজ্য সম্পাদক সূর্যকান্ত মিশ্র টুইট করে জানিয়েছেন, “বারুইপুরের বৃন্দাখালিতে তৃণমূলী গুন্ডাবাহিনীর আক্রমণে গুলিবিদ্ধ সিপিআই(এম) কর্মী কমরেড আয়ুব লস্কর। পশ্চিমবাংলায় গণতন্ত্রের বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা হয়েছে। প্রতিবাদ, প্রতিরোধে সামিল হন৷”

অপর একটি টুইটে সুর্যকান্তবাবু জানিয়েছেন, “মুখ্যমন্ত্রী এবছর রাজ্যজুড়ে 'মহিলা দিবস' উদযাপনের উদ্যোগ নিয়েছেন। এই ছবি কি তার সঙ্গে সঙ্গতিপূর্ণ? ”

কোন মন্তব্য নেই: