প্রকাশ্য দিবালোকে মহিলাদের উপর হামলা - Aaj Bikel
প্রকাশ্য দিবালোকে মহিলাদের উপর হামলা

প্রকাশ্য দিবালোকে মহিলাদের উপর হামলা

Share This


আগরতলা   : বিশালগড় বাজারে মধ্যযুগীয় কায়দায় সম্ভ্রান্ত পরিবারের দুই মহিলাকে পেটানোর দায়ে পুলিশ তিনজনকে গ্রেফতার করেছে। বাকিদের সন্ধানে জোর তল্লাশি চলছে। চাঞ্চল্যকর এই ঘটনায় অভিযুক্তদের কঠোর শাস্তির দাবি উঠেছে বিভিন্ন মহল থেকে।

বাজারে কেনাকাটার সময় প্রথমে এক মহিলার হাত ধরে টান দেওয়ার ঘটনাকে কেন্দ্র করে বিবাদের উৎপত্তি। পরে ওই মহিলাকে কতিপয় যুবক প্রকাশ্য দিবালোকে শুক্রবার পেটাই করে বলে অভিযোগ। ঘটনাটি সোশ্যাল মিডিয়ায় ব্যাপক প্রচার পায়।

প্রথমদিকে পুলিশ কোনও পদক্ষেপই নেয়নি বলে অভিযোগ। জানা গেছে, মুখ্যমন্ত্রীর কাছে সংশ্লিষ্ট বিষয়ে খবর আসতেই পুলিশ এবং জেলা প্রশাসন নড়েচড়ে বসে। মুখ্যমন্ত্রীর কার্যালয় থেকে কড়া বার্তা যায়। তার পরই শনিবার সকালে জেলা প্রশাসন ও পুলিশ প্রশাসনের আধিকারিকরা এক দফা বৈঠক করেন। এর পরই ১২ ঘণ্টার মধ্যে চিহ্নিত অভিযুক্তদের গ্রেফতার করার নির্দেশ দেওয়া হয়। সে অনুযায়ী ছবিতে উঠে আসা অভিযুক্তদের চিত্র বিশ্লেষণ করে তিনজনকে গ্রেফতার কড়া হয়েছে। বাকিদের ধরতে জোর তল্লাশি চলছে।

ঘটনার বিবরণে জানা গেছে, শুক্রবার দুপুরে বিশালগড় বাজারে টিটু সরকার এবং মিঠু সরকার নামের দুই বোন পান এবং ঠাণ্ডা পানীয় নিতে দোকানে যান। সে সময় দোকানের মালিক স্বপন সাহা মিঠু সরকারকে হাত ধরে টান দেন বলে অভিযোগ। তার পর দুই বিবাহিতা বোন স্বপনকে ধরে ফেলেন। উভয়ের মধ্যে কিছুক্ষণ বচসা হয়।
একটা সময় পরিস্থিতি চরম আকার ধারণ করে। শুরু হয় তাঁদের মধ্যে হাতাহাতি। এরই মধ্যে পার্শ্ববর্তী দোকানিরা এবং স্বপন নামে এক যান চালক সেই দুই গৃহবধূ টিটু সরকার এবং মিঠু সরকারকে চুলের মুঠি ধরে ক্রমাগত মারতে থাকেন। পরে পুলিশ এসে তাঁদের উদ্ধার করে নিয়ে যায়।

অপরদিকে বাজারের ব্যবসায়ীরা অভিযোগ করেন এই দুই গৃহবধূ তারা দোকান মালিকের উপর অতর্কিতে হামলা চালান। দোকানের মালিককে ঠাণ্ডা পানীয়ের বোতল এবং ইট দিয়ে মারতে থাকেন তাঁরা। মুহূর্তের মধ্যে তছনছ হয়ে যায় ওই দোকানে মজুত সামগ্রী। তাঁদের তাণ্ডব দেখে এগিয়ে আসেন পার্শ্ববর্তী দোকানদাররা। তার পর ওই দুই গৃহবধূ পার্শ্ববর্তী ব্যবসায়ীদের উপরও চড়াও হন বলে ব্যবসায়ীদের অভিযোগ।

কোন মন্তব্য নেই: