দলের সাংসদদের জন্য ৩ লক্ষ ট্যুইটার ফলোয়ারের লক্ষ্যমাত্রা ধার্য করল বিজেপি - Aaj Bikel
দলের সাংসদদের জন্য ৩ লক্ষ ট্যুইটার ফলোয়ারের লক্ষ্যমাত্রা ধার্য করল বিজেপি

দলের সাংসদদের জন্য ৩ লক্ষ ট্যুইটার ফলোয়ারের লক্ষ্যমাত্রা ধার্য করল বিজেপি

Share This


নয়াদিল্লি  : বিগত কয়েক বছর ধরে ভারতীয় রাজনীতিতে সোশ্যাল মিডিয়া এক অতিগুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে চলেছে। ছোট, বড়, মাঝারি প্রায় প্রত্যেক নেতারই সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট রয়েছে। ভোটের সময় মিটিং, মিছিল, সমাবেশের পাশপাশি সোশ্যাল মিডিয়া দিয়েও চেষ্টা করা হয় ভোটারদের আরও বেশি কাছাকাছি যাওয়ার জন্য।

তাই এবার সোশ্যাল মিডিয়ায় আরও বেশি গুরুত্ব দিতে চাইছে বিজেপি। দেশের অন্যান্য রাজনৈতিক দলগুলি থেকে সোশ্যাল মিডিয়ায় এমনই বেশি সাবলীল বিজেপি। কিন্তু ২০১৯ সালে লোকসভা নির্বাচনকে সামনে রেখে সোশ্যাল মিডিয়া নিয়ে বিশেষ উদ্যোগ গ্রহণ করতে চলেছে বিজেপি। আর সেই মর্মের দলের প্রতিটা সাংসদকে ব্যক্তিগত ট্যুইটার অ্যাকাউন্টে তিন লক্ষ ফলোয়ার সংগ্রহ করার লক্ষ্যমাত্রা ধার্য করল বিজেপি।

 এই বিষয়ে প্রত্যেক সাংসদকে নির্দেশিকাও জারি করা হয়েছে। বিগত চার বছরে কেন্দ্রীয় সরকারের জনমোহিনী প্রকল্পগুলির সাফল্য তুলে ধরার পাশাপাশি আগামী দিনে আরও কি কি নতুন সরকারী প্রকল্প আসতে চলেছে সেই বিষয়েও জনগণকে অবগত করা। অন্যদিকে জনগণের অভাব অভিযোগও শোনা সোশ্যাল মিডিয়ার মাধ্যমে। সূত্রের দাবি ২০১৯ সালে লোকসভা নির্বাচনের আগে জনসংযোগ বাড়ানোর জন্যই এই উদ্যোগ গ্রহণ করেছে বিজেপি।

কোন মন্তব্য নেই: