মন্দিরে পুজো দিয়ে রামনবমীর সূচনা দিলীপের - Aaj Bikel
মন্দিরে পুজো দিয়ে রামনবমীর সূচনা দিলীপের

মন্দিরে পুজো দিয়ে রামনবমীর সূচনা দিলীপের

Share This

মেদিনীপুর: রাজ্যজুড়ে সাড়ম্বরে রাজনৈতিক ছত্রছায়ায় রামনবমী পালিত হচ্ছে। রবিবার খড়গপুরে স্থানীয় মন্দিরে পুজো দিয়ে রামনবমী উদযাপনের শুভ সূচনা করেন বিজেপি সভাপতি তথা খড়গপুরের বিধায়ক দিলীপ ঘোষ। খড়গপুরে শনিবার এক জনসভায় রামনবমী উপলক্ষ্যে অস্ত্র মিছিল করার ডাক দিয়েছিলেন তিনি। আর সেই জন্য রবিবার খড়গপুরে মোতায়ন করা হয়েছে বিশাল পুলিশবাহিনী। লাগানো হয়েছে সিসিটিভি ক্যামেরা। নজরদারি জোরদার করতে ব্যবহার করা হবে ড্রোন।

সূত্রের দাবি স্থানীয় মন্দিরে পুজো দিয়ে খড়গপুরের একাধিক আখড়ায় পরিদর্শন করবেন তিনি। পরে বিকেল ৪টে নাগাদ রামনবমী উপলক্ষ্যে বিশাল মিছিলে অংশগ্রহণ করবেন বিজেপির রাজ্য সভাপতি। এর আগে ২০ তারিখে প্রশাসনিক বৈঠকে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় জানিয়েছিলেন অস্ত্র মিছিল করা যাবে না। পাল্টা চ্যালেঞ্জ জানিয়েছিলেন দিলীপ ঘোষ।

অন্যদিকে, লেকটাউনের একটি স্থানীয় রাম মন্দিরে পুজো দিলেন বিজেপি নেতা মুকুল রায়। সেখানে রামনবমী উপলক্ষ্যে দলের একটি মিছিলে যোগ দেবেন তিনি। উল্লেখ্য লেকটাউনের বিজেপির মিছিলের প্রস্তুতি চলাকালীন দেখা গেল কামদুনি প্রতিবাদী আন্দোলনের মুখ মৌসুমি কয়ালকে। মনে করা হচ্ছে খুব শীঘ্রই বিজেপি যোগ দেবেন তিনি। পাশাপাশি দুর্গাপুরে রামনবমী উপলক্ষ্যে মিছিলে দেখা গেলো মহিলাদের লাঠি খেলতে। মিছিলে শিশুদের হাতে যাতে অস্ত্র না থাকে তার জন্য সতর্ক করা হয়েছিল রাজ্যের শিশু সুরক্ষা কমিশনের তরফে। কিন্তু এদিন সিউড়িতে শিশুদের হাতে অস্ত্র দেখা গিয়েছে।

কোন মন্তব্য নেই: